সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ চলছে

টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ চলছে

টাঙ্গাইল প্রতিনিধি : ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে শান্তিপুর্ন পরিবেশে আজ টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচনে ইভিএমে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮ টা থেকে এই ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে লাইনে দাঁড়িয়ে ভোটারদের ভোট দিতে দেখা গেছে। এরআগে অবাধ, নিরপেক্ষ ও নির্বাচন সুষ্ঠ করতে সব ধরনের প্রস্তুতি শেষ করেছে জেলা নির্বাচন কমিশন।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এ নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ, কৃষক শ্রমিক জনতালীগ সমর্থিত গামছা প্রতীকের প্রার্থী রাহাত হাসান টিপু ও নারিকেল গাছ প্রতীকে বিএনপির বহিষ্কৃত নেতা এনামুল করিম অটল। মেয়র পদে তিনজন ছাড়াও সাধারণ কাউন্সিলর পদে লড়ছেন ২৭ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১০জন।
জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান বলেন, নির্বাচন সুষ্ঠু করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। অবাধ ও নিরপেক্ষ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। তিনি আরো জানান, টাঙ্গাইলের বাসাইল পৌরসভার ৯টি ওয়ার্ডে ১০টি ভোট কেন্দ্রে ৫৩টি ভোট কক্ষে ভোট গ্রহণ চলছে। এতে মোট ১৮ হাজার ৪৩৭জন ভোটার রয়েছে। যার মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ৯০৭ জন ও নারী ভোটার ৯ হাজার ৫৩০জন তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840